১। আমাদের প্রোডাক্ট (FNM, Novsight & Nighteye) আপনি আমাদের থেকে, আমাদের রিটেইলার বা ডিলার অথবা আমাদের ডিলার দের রিটেইলারের কাছ থেকে কিনে নিতে পারবেন।
২। সরাসরি আমাদের থেকে যাদের নেওয়া সম্ভব না তারা অন্য যে কোনো পয়েন্ট থেকে প্রোডাক্ট কিনলে বক্সের উপরে আমাদের জেনুইন হলোগ্রাম দেখে নিবেন এবং হলোগ্রামে দেওয়া QR কোড স্ক্যান করে প্রোডাক্ট জেনুইন কি না ভেরিফাই করতে পারবেন।
৩। প্রোডাক্ট ভেদে আমাদের প্রোডাক্টের ওয়ারেন্টি পিরিয়ড ভিন্ন হতে পারে। কেনার আগে অবস্যই ওয়ারেন্টি পিরিয়ড আমাদের বা বিক্রেতার সাথে চেক করে নিবেন।
৪। যারা আমাদের থেকে সরাসরি প্রোডাক্ট কিনবেন তারা কোনো ওয়ারেন্টি কার্ড পাবেন না৷ আমরা সফটওয়্যারে ওয়ারেন্টি ইনফরমেশন রেকর্ড রাখি এবং ইনভয়েসে ওয়ারেন্টি ইনফরমেশন লিখা থাকবে। যেই প্রোডাক্ট এর ওয়ারেন্টি থাকবে এবং সিরিয়াল নাম্বার থাকবে সেগুলোর সিরিয়াল নাম্বার ইনভয়েসে প্রিন্ট করা থাকবে। যে গুলোর সিরিয়াল নাম্বার থাকে না সেগুলোর সিরিয়াল নাম্বার ফাকা থাকবে বা NULL লিখা থাকবে।
৫। সিরিয়াল নাম্বার সাধারণত প্রোডাক্ট এর গায়ে বা তারের সাথে স্টিকারে প্রিন্ট করা থাকে।
৬। আমাদের ডিলার/রিটেইলার/ডিলারদের রিটেইলার দের থেকে প্রোডাক্ট নিলে তারা ওয়ারেন্টি কার্ড দিবে। ওয়ারেন্টি কার্ডে অবস্যই প্রোডাক্ট এর মডেল, সিরিয়াল নাম্বার এবং বিক্রির তারিখ লিখিয়ে নিবেন। এর পর দোকানদার কার্ডে সাইন ও সিল দিয়ে দিবেন।
৭। ওয়ারেন্টি কার্ড ফাকা বা আংশিক ফিলাপ করা থাকলে প্রোডাক্ট ওয়ারেন্টির জন্য অযোগ্য বলে বিবেচিত হবে।
৮। ওয়ারেন্টির জন্য অবস্যই আপনাকে রিটেইল পয়েন্টে (আপনি যেখান থেকে নিয়েছেন) সেখানে যোগাযোগ করতে হবে। রিটেইল পয়েন্ট আপনার ওয়ারেন্টির ব্যাবস্থা করবে। রিটেইল পয়েন্টের স্টকে থাকলে রিটেইল পয়েন্ট থেকে সরাসরি ওয়ারেন্টি পেয়ে যাবেন। না হলে রিটেইল পয়েন্ট আমাদের থেকে ওয়ারেন্টি ক্লেইম করে আপনাকে সরবরাহ করবে।
৯। ওয়ারেন্টি ক্লেইম করতে হলে প্রোডাক্ট এর সিরিয়াল নাম্বার অবস্যই প্রোডাক্ট এর গায়ে প্রিন্ট করা বা সাথে লাগানো থাকতে হবে। সিরিয়াল নাম্বার না থাকলে বা পড়ার অযোগ্য হলে প্রোডাক্ট ওয়ারেন্টির জন্য বিবেচিত হবে না।
১০। আমাদের থেকে সরাসরি কেনা প্রোডাক্টের ক্ষেত্রে ওয়ারেন্টি আমাদের থেকে ক্লেইম করতে হবে। স্টক থাকলে আমরা সাথে সাতেই ওয়ারেন্টি ইস্যু করবো না হলে নতুন স্টক আসা পর্যন্ত ওয়েট করতে হবে।
১১। ওয়ারেন্টি ক্লেইমের সময় কেনা পন্যটির যদি প্রোডাকশন অফ থাকে বা আমরা সরবরাহ বন্ধ করে থাকি তা হলে অন্য প্রোডাক্ট অফার করা হবে। অথবা কাস্টমার তার পছন্দমতো প্রোডাক্ট নিতে পারবেন।
১২। ওয়ারেন্টিতে প্রোডাক্ট পরিবর্তন করে অন্য মডেল বা ভিন্ন প্রোডাক্ট নিলে নতুন প্রোডাক্ট এর দাম বেশি হলে কাস্টমার অতিরিক্ত টাকা পেমেন্ট করবেন। আর কম হলে আমরা বাড়তি টাকা ফেরত দিবো। কোন ভাবেই কাস্টমার ফুল টাকা রিফান্ড পাবেন না।
১৩। ওয়ারেন্টিতে আমরা যদি সেইম প্রোডাক্ট সরবরাহ করতে না পারি এবং আমাদের কোন প্রোডাক্ট কাস্টমারের পছন্দ না হয় তা হলে প্রোডাক্ট এর লাইফ টাইম ওয়ারেন্টি পিরিয়ডের সমান ধরে যে টুকু সময় কাস্টমার প্রোডাক্ট ইউজ করেন নাই সে সময়ের জন্য প্রো রোটা হারে রিফান্ড ইস্যু করা হবে।
১৪। ওয়ারেন্টির ক্ষেত্রে রিপ্লেসমেন্ট প্রোডাক্ট এর ওয়ারেন্টি ইনভয়েস ডেট থেকেই গন্য করা হবে।
১৫। যে সকল প্রোডাক্ট এর ওয়ারেন্টি; সার্ভিস ওয়ারেন্টি হিসাবে ইস্যু করা সে সকল প্রোডাক্ট এর সার্ভিস পেতে কমপক্ষে ৩ কর্মদিবস সময় লাগবে।
১৬। রিটেইল পয়েন্ট যদি বিজনেস অফ করে দেয় অথবা উপযুক্ত কারন ছাড়া ওয়ারেন্টি দিতে অপারগতা প্রকাশ করে তা হলে কাস্টমার ওয়ারেন্টি কার্ড এবং প্রোডাক্ট সহ সরাসরি আমাদের সাথে যোগাযোগ করে আমাদের শপ থেকে সরাসরি এসে বা কুরিয়ারে ওয়ারেন্টি ক্লেইম করতে পারবেন। কুরিয়ারে ওয়ারেন্টি ক্লেইম করলে সম্পুর্ন কুরিয়ার খরচ কাস্টমার কে বহন করতে হবে। এ ক্ষেত্রে ১৩ নাম্বার ধারার সুযোগ আমরা দিতে পারবো না এবং কাস্টমার কে অবস্যই প্রোডাক্ট পাঠানোর আগে বা আমাদের শপে আসার আগে আমাদের সাথে যোগাযোগ করতে হবে যাতে আমরা সর্বোচ্চ সেবার নিশ্চয়তা দিতে পারি।
১৭। আমাদের থেকে সরাসরি নেওয়া প্রোডাক্ট কুরিয়ারে ওয়ারেন্টি ক্লেইম করলে কাস্টমার নিজ খরচে প্রোডাক্ট আমাদের কে কুরিয়ার করবেন আমরা আমাদের খরচে রিপ্লেসমেন্ট / সার্ভিস করা প্রোডাক্ট কাস্টমার কে ফেরত পাঠাবো। তবে প্রোডাক্টে কোনো প্রোব্লেম না পেলে প্রোডাক্ট ফেরত পাঠানোর কুরিয়ার চার্জ কাস্টমার কে বহন করতে হবে।
১৮। FNM Automotive Ltd বাংলাদেশে Novsight & Nighteye এর কান্ট্রি ডিস্ট্রিবিউটর। আমাদের ইম্পোর্টেড প্রোডাক্ট এর বাইরে অন্য কোনো মাধ্যম থেকে কেনা (যেমনঃ China Local Market, অন্য কোনো দেশ থেকে কেনা বা অনলাইনে দেশের বাহির থেকে কেনা) প্রোডাক্ট এর ওয়ারেন্টি সার্ভিস আমাদের থেকে পাবেন না।